১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় কর্মকর্তা-কর্মচারীকে নির্ধারিত সময় অফিসে আসা ও দ্রুত কার্যক্রম বাস্তবায়নের তাগিদ দিলেন জেলা প্রশাসক

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

জি.এম রিপন,বানারীপাড়া
বানারীপাড়ায় উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীকে সরকার নির্ধারিত সময় অফিসে আসার পাশাপাশি দ্রুত নিজ দপ্তরের সকল কার্যক্রম গুরুত্ব সহকারে বাস্তবায়ন করার তাগিদ দিয়েছেন বরিশালে সদ্য যোগদান করা জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন। সোমবার বানারীপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিসহ স্থানীয় সুধিজনদের সাথে মতবিনিময় সভায় বরিশালে সদ্য যোদান করা জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন এ কথা বলেন।
ইউএনও ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন বলেন, সরকারী অফিস সময় যেসব কর্মকর্তা-কর্মচারী নিয়মিত অফিস করেন না। এখন থেকে তারা সরকারী নিয়ম অনুযায়ী উপজেলা পরিষদের সকল প্রকার দায়িত্ব পালন করবেন। এছাড়া যদি কেউ নির্ধারিত সময়ে অফিসে না এসে সরকারী কাজে ফাকী দেন, তা হলে তার বিরুদ্ধে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারী দেন। পরে তিনি মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধ দেয়া ভূমিহীন-গ্রহহীনদের আশ্রায়ন প্রকল্প পরিদর্শণ করেন। এ সময় তিনি বানারীপাড়া সদর ইউনিয়নের আলতা ও পৌর সভার মহিষাপোতা এবং বাইশারী ইউনিয়নের উত্তরকুল গ্রামের আশ্রায়ন প্রকল্প, বানারীপাড়া থানা, সলিয়াবাকপুর ইউনিয়ন ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। এ দিন বিকেলে তিনি বানারীপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় শিল্পিদের মনোজ্ঞ সংগীত-নৃত্য উপভোগ করেন। এ সময় তার সহর্ধমিনি নাজনী আক্তারসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network