১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলা সদর মডেল থানার আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা
ভোলা সদর মডেল থানার আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৪ টায় এ আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
ভোলা জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন,ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম এর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে ভোলা জেলা পুলিশের প্রতিটি ইউনিট।
তোফায়েল আহমেদ বলেন,দীর্ঘদিন পর ভোলা সদর মডেল থানায় এসে আমি মুগ্ধ হয়েছি,এখানে এসেও দেখেছি অনেক উন্নয়ন কাজ হয়েছে। এ থানায় আমার অনেক স্মৃতি রয়েছি বলে স্মৃতি চারন করেন তিনি।
তিনি বলেন,একটা জেলার জেলা প্রশাসক,পুলিশ সুপার ভালো থাকলে সৎ থাকলে সেই জেলার কোন সমস্যা নেই। তারা খুব নিষ্টার সাথে কাজ করে যাচ্ছে ভোলা জেলাকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে।
এসময় তিনি বলেন,ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা শাহীন ফকির অনেক স্বচ্ছ ও দক্ষ,তিনি যোগদানের পর থেকে এ পর্যন্ত সুনাম অর্জন করেছেন আলোড়ন সৃষ্টি করেছেন,আমি কোন কোন অভিযোগ পাইনি আশা করি শুধুমাত্র নামে মডেল নয়,কাজকর্মেও যেন মডেল হয় সেইদিকেও খেয়াল রাখতে হবে। গরীবের দিকে খেয়াল রাখতে হবে। তাদের পাশে আমাদের সকলকে দাড়াতে হবে,তারা যেন কোন মিথ্যা মামলায় হয়রানি না হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী,শরীফ মোহাম্মদ সানাউল হক,চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট,জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,ভোলা জেলা সিভিল সার্জন ডা.কে এম শফিকুজ্জামান,ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামান,লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম,ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা এনায়েত হোসেন,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন মিয়া,ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন।

ভোলা সদর মডেল থানার আধুনিকায়ন কার্যক্রম ও আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য রাখেন,ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ শাহীন ফকির।
তিনি বলেন,ভোলা সদর মডেল থানা হবে সারা বাংলাদেশের মধ্যে একটি উজ্জ্বল দৃষ্টান্ত এখানে এসে সাধারণ মানুষ ভোগান্তি পোহাতে তো হবেই না বরং উপকৃত হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন,ভোলা জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, জেলা পুলিশের সদস্য ও পরিবারবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
পরে অতিথিবৃন্দ ভোলা জেলা পুলিশ এর শিল্পগোষ্ঠী সহ খ্যাতনামা সঙ্গীত শিল্পীবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিত সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network