১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় ক্যাডেট জুবায়েরের দাফন সম্পন্ন

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
বাবা-মা’র স্বপ্ন আর পূরণ হলনা ক্যাডেট কলেজ পড়ুয়া মেধাবী ছাত্র ক্যাডেট সালমান রহমান জুবায়েরের (১৫) অকাল মৃত্যুতে। বাবা-মায়ের স্বপ্ন ছিল ছেলে বড় হয়ে পরিবার ও দেশের মুখ উজ্জ্বল করবে। একটি দুর্ঘটনা তাদের সেই স্বপ্ন ভেঙ্গে চুড়মার হয়ে গেছে। মঙ্গলবার বিকেলে জুবায়ের বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজে অবস্ট্রাকল ট্রেনিং চলাকালিন সময়ে শূন্যের ওপরে রশি থেকে ছিটকে পড়ে লোহার পাইপের সঙ্গে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। প্রাথমিক চিকিৎসা শেষে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ও পরে সন্ধ্যা ৭টায় লেবুখালী সিএমএইচ-এ আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে। বুধবার সকাল ১০টায় গলাচিপা সরকারি কলেজ মাঠে প্রথম ও বেলা সাড়ে ১১টায় পানপট্টি ইউনিয়নের কাটাখালী বাজার সংলগ্ন নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ক্যাডেট জুবায়েরের দাফন সম্পন্ন করা হয়েছে। জুবায়ের গলাচিপা সরকারি কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মো. শাহজালাল ও কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরা সুলতানা মনির বড় ছেলে। তিনি গলাচিপার মেধাবী ও বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন।
বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজেও জুবায়ের ৪৭ জন শিক্ষাথীর মধ্যে শুরু থেকেই মেধা তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network