১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপা উপজেলা পর্যায়ে সি.পি.পি টিম লিডারদের কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় দূর্যোগ, ঘূর্ণিঝড়, সামুদ্রিক জলোচ্ছ্বাসসহ নানা দূর্যোগ মোকাবেলায়, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ২০২২-২৩ অর্থবছরে প্রত্যেক ইউনিয়নের স্বেচ্ছাসেবক টিম লিডার সদস্যদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল।
বিশেষ অতিথি হিসেবে কর্মশালায় বক্তব্য রাখেন বরিশাল আঞ্চলিক শাখার সি.পি.পি উপ পরিচালক মোঃ শাহাবুদ্দীন মিয়া, উপজেলা টিম লিডার আবুহেনা মোঃ শোয়েব আশীষ ঢালী, গলাচিপা প্রেসক্লাব সভাপতি ও সি,পি,পি গলাচিপা পৌর ১ নং ইউনিট টিম লিডার মু: খালিদ হোসেন মিলটন ও গলাচিপা সদর ইউনিয়নের টিম লিডার মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ। কর্মশালায় দূর্যোগ বিষয়াদি নিয়ে ব্রিফিং ও ইউনিট টিম লিডারদের ধারণা প্রদান করা হয়। পটুয়াখালীর গলাচিপায় দূর্যোগ, ঘূর্ণিঝড়, সামুদ্রিক জলোচ্ছ্বাস সহ নানা দূর্যোগ মোকাবেলায়, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ২০২২-২৩ অর্থবছরে প্রত্যেক ইউনিয়নের স্বেচ্ছাসেবক টিম লিডার সদস্যদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি হিসেবে কর্মশালায় বক্তব্য রাখেন বরিশাল আঞ্চলিক শাখার সি.পি.পি উপ পরিচালক মোঃ শাহাবুদ্দীন মিয়া, উপজেলা টিম লিডার আবুহেনা মোঃ শোয়েব আশীষ ঢালী, গলাচিপা প্রেসক্লাব সভাপতি ও সি,পি,পি গলাচিপা পৌর ০১ নং ইউনিট টিম লিডার মু: খালিদ হোসেন মিলটন ও গলাচিপা সদর ইউনিয়নের টিম লিডার মোঃ দেলোয়ার হোসেন, পানপট্টির ইউনিয়ন টিম লিডার মোহাম্মদ রফিকুল ইসলাম, আমখোলা ইউনিয়ন টিম লিডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম হাওলাদার, গোলখালী ইউনিয়ন টিম লিডার মোঃ কুতুব উদ্দিন তালুকদার, রতনদি তালতলী ইউনিয়ন টিম লিডার শারমিন সুলতানা প্রমুখ। কর্মশালায় দূর্যোগ বিষয়ে নানা বিষয়াদি নিয়ে ব্রিফিং ও ইউনিট টিম লিডারদের ধারণা প্রদান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network