১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রাঙ্গাবালী‌তে ২০টাকার জন্য কি‌শো‌রের আত্মহত, লাশ উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মোঃ তুহিন হাওলাদার (১৬) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাঙ্গাবালী থানা পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ড গহিনখালী গ্রাম থেকে তুহিনের লাশটি উদ্ধার করে রাঙ্গাবালী থানা পুলিশ।
তুহিনের বড় ভাই বিপ্লব হাওলাদার জানান, তুহিন আর আমি এক সাথে মাছ ধরি নদীতে। দুপুর ১টা ৩০ সের সময় আমার ছোট ভাই তুহিন বাড়িতে এসে আমার মায়ের কাছে ২০ (বিশ) টাকা চাইলে আমার মা নামাজ পড়ে দিবে বলিলে আমার ভাই মায়ের সাথে অভিমান করে ঘর থেকে বের হয়ে যায় । পড়ে আমার ভাই বাড়িতে না আসায় আমার বাবা ও মা আমার ছোট ভাইকে খোঁজাখুঁজি করতে থাকে । খোঁজাখুঁজির একপর্যায়ে বিকাল অনুমানিক ৫ টার সময় আমাদের বসত বাড়ী থেকে অনুমানিক ০. ৫০ কিঃ মিঃ দূরে ভেরিবাধের পূর্ব পাশে ফরেষ্ট বনের মধ্যে একটি মান্দার গাছের সাথে কাইল্লা লতা দ্বারা গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাই তখন ডাক চিৎকার করলে আমার বাড়ির লোকজন ঘটনাস্থলে এসে উদ্ধার করে । খবর পেয়ে রাত ৮ টার সময় ঘটনাস্থল থেকে তুহিনের লাশটি উদ্ধার করে রাঙ্গাবালী থানা পুলিশ।
রাঙ্গাবালী থানার ওসি মোঃ নুরুল ইসলাম মজুমদার বলেন, লাশ‌টি ময়নাতদন্তের জন‌্য পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠা‌নো হবে । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network