১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে পিরোজপুরে তিনদিন ব্যাপী জেলা ইজতেমা

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি:
আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে তিনদিন ব্যাপী পিরোজপুরে জেলা ইজতেমা। আজ শনিবার দুপুরে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সেতুর কুমিরমারা প্রান্তে এ ইজতেমায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় কাকরাইলের মুরুব্বি মাওলানা আশ্রাফ আলী।

সরেজমিনে দেখা যায়, আয়োজক কমিটির সহযোগিতায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে পিরোজপুর জেলা ইজতেমা। সকাল থেকে মোনাজাতে অংশ নিতে বেড়ে চলছে মুসল্লিদের সংখ্যা। পিরোজপুর জেলা, উপজেলা ও পার্শ্ববর্তী জেলা থেকে বয়ান শুনতে অংশ নিয়েছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। ইজতেমাকে ঘিরে আশপাশের এলাকায় ব্যবসায়িকভাবে লাভবানের আশায় নানা দোকানপাট, হোটেল গড়ে উঠেছে।

দোয়া ও মোনাজাতে প্রাণিসম্পদ মন্ত্রী ও পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিমসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর প্রধান রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ইজতেমায় অংশগ্রহণ করেন। এ সময় দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

প্রসঙ্গত, ভারতীয় জামাতের আম বয়ানের মধ্য দিয়ে বৃহস্পতিবার সকাল থেকে পিরোজপুরে শুরু হয়েছিল তিন দিনব্যাপী জেলা ইজতেমা। যা আজ শনিবার দুপুরে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network