১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যদি তাদেরকে জনগন চায় তাহলে তারা নির্বাচনে আসুক মো. সিদ্দিকুর রহমান, শিল্প ও বানিজ্য সম্পাদক, আওয়ামীলীগ

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :
বিএনপি’র নেতারা বলেন জনগন তাদেরকে চায়, যদি তাদেরকে জনগন চায় তাহলে তারা নির্বাচনে আসুক। জনগন তাদের কে যদি ভোট দিয়ে জয়লাভ করায় তাহলে আমরা তাদের কাছে সুষ্ঠু ভাবে ক্ষমতা হস্তান্তর করবো’
আজ শনিবার(১১ ফেব্রুয়ারী) আওয়ামীলীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচি বরগুনার বামনা উপজেলার সদর ইউনিয়নের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন দলটির কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, বিজেএমইএ এর সাবেক সভাপতি মো. সিদ্দিকুর রহমান।
তিনি আরো বলেন, ‘স্বাধীনতার ৫২ বছর পরে আমাদের শান্তি সমাবেশ করতে হবে কেন? আমাদের বিরোধী দল বিএনপি, যাদের বয়স এখন ৩৪ কিংবা ৩৫ বছর তারা হয়তো সেই সময়কার এই দলটির সন্ত্রাস, ২১ আগষ্ট গ্রেনেড হামলা এগুলো দেখেন নি। আমাদের উচিৎ তাদেরকে বিএনপির এমন জঘন্য কর্মকান্ড গুলো জানানো। অনেকেই মনে করে বিএনপি একটি রাজনৈতিক দল। আসলে বিএনপি যে কত ভয়ংকর আগুন সন্ত্রাসের দল সেটা আমাদের জানানো উচিৎ সবাইকে’।
তিনি বলেন, বিএনপি যদি কোন কারণে কোন অশান্তি সৃষ্টি করার চেষ্টা করে তাহলে তাদেরকে দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে। তাদের সব সময় সজাগ থাকতে হবে বিএনপি কি ষরযন্ত্র করছে। তারা ষরযন্ত্র করলে সেটা হবে আগুন সন্ত্রাসের ষরযন্ত্র। তাই সকলের কাছে আহ্বান থাকবে আগামী নির্বাচন পর্যন্ত সবাই সজাগ থাকবেন। কোথাও কিছু দেখলে আপনারা ব্যাবস্থা নিবেন।
বরগুনার বামনা সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রিপন হাওলাদার এর সভাপতিত্বে সদর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইতুল ইসলাম লিটু, সহসভাপতি মোশাররফ হোসেন জমাদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দিন পিন্টু, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি এ্যাড. মশিউর মালেক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ইউনিয়ন আওয়ামীলীগ সধারণ সম্পাদক হেমায়েত মোল্লা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network