১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উন্নয়ন কে বেঁছে নিন আগুন সন্ত্রাস কে নয়…..ভোলায় ড. শান্ত

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট অর্থনীতিবিদ ডক্টর আশিকুর রহমান শান্ত বলেছেন, আগুন সন্ত্রাস নয় উন্নয়নকেই বেছে নিন। কেননা দেশের জনগণ এখন আর আগুন সন্ত্রাস চায়না, সংঘাত সহিংসতা চায় না, গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপও চায়না, তারা চায় শান্তি তারা চায় উন্নয়ন। যা বর্তমান আওয়ামীলীগ সরকার ধাপে ধাপে করে যাচ্ছে।
শনিবার রাত সাড়ে আটটার দিকে শহরে উকিল পাড়ার শান্তনীড়ে অনুষ্ঠিত দেশব্যাপী বিএনপি ও জামাতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে ভোলা জেলা যুবলীগের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, বিএনপি’র আন্দোলনের নামে সন্ত্রাস কর্মকাণ্ডে যে সকল আমি নিহত হয়েছেন তাতে করে হয়তো বা বিএনপি’র কিছুই যায় আসে না, কিন্তু যারা তাদের সন্তানকে বা যাদের স্বামী বা স্বজনদের হারিয়েছেন তারাই একমাত্র উপলব্ধি করতে পারছেন হারানোর বেদনা। কিন্তু চিনি লন্ডনে বসে এ সকল নেককার জন্য কর্মকাণ্ডের হুকুম দিচ্ছেন তার তো কিছুই যায় আসে না। কেননা তার পরিবারের তো কেউ রাজনীতি করে না। সুতরা আপনাদেরকে বুঝতে হবে কারো কথায় কারো হুকুমের গোলামী করতে গিয়ে নিজের জীবন বিপন্ন করবেন না। এই যে ভোলায় ছাত্রদল সভাপতি নুর আলম মারা গেছেন, আজ তার পরিবার কি পেয়েছেন। যার যায় সে-ই বোঝে হারানোর বেদনা।
ভোলার সরকারদলীয় কিছু নেতাকে ইঙ্গিত করে তিনি আরো বলেন, ক্ষমতায় আজকে টাকার পর টাকা কামিয়ে যাচ্ছেন। নিজ দলীয় নেতা -কর্মীদেরকে দূরে ঠেলে দিয়ে এক একজন আঙ্গুল ফুলে কলা গাছ হয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করছেন। এখনো সময় আছে শুধু নিজেদের জন্য নিজের আত্মীয়-স্বজনের জন্য না করে দলের জন্য দেশের জন্য দেশের মানুষের জন্য করুন। তাহলে দেখবেন আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষই পুনরায় নৌকাকে ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে আসবে ইনশাআল্লাহ।
সভায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা শেখ ফরিদ আহাম্মদ, মাইনুর রহমান তুহিন মোল্লা, রাজিব হাসান লিপু, এ জেড এম মনিরুল ইসলাম, যুবলীগ নেতা নওশাদ হোসেন মুন।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন রনি, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আমিনুল ইসলাম কচি, দৌলতখান উপজেলার হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হাবু, যুবলীগ নেতা হাজী আমজাদ, যুবলীগ নেতা ফয়সাল ইসলাম বাবু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম শান্ত সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতাকর্মীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network