১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় আগুনে পুড়ল ৪ দোকান

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা, (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় চরবিশ্বাস ইউনিয়নের বুধবাড়িয়া বাজারে অবস্থিত চারটি দোকান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক ৩টার সময় বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে ধারণা করছেন প্রত্যক্ষদর্শীরা।
স্থানীয় সূত্রে জানা যায়, হঠাৎ বিকট শব্দ হওয়ার কারণে লোকজনের ঘুম ভেঙে যায়। তারা এসে দেখেন ভয়াবহ আগুনের লেলিহান শিখা। উপকূলীয় চরাঞ্চল হওয়ার কারণে কাছাকাছি কোনো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নেই। তাই স্থানীয় পর্যায়ে আগুন নেভানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি। এতে খোকন মুন্সির গার্মেন্টস ও কসমেটিকের দোকান, ফজলু হাওলাদারের ঢেউটিনের দোকান এবং মোজাম্মেল সরদারের জাল-সুতার দোকান পুড়ে ছাই হয়ে যায়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল-হেলাল বলেন, অগ্নিকাণ্ডের বিষয়ে আমি অবগত হয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষয়-ক্ষতি নিরূপনের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের সাহায্য প্রদান করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network