১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে গৃহবধুর লাশ উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সম্পা দাস (৩০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সম্পা উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামের উজ্জল দাসের স্ত্রী ও এক সন্তানের জননী।
নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য হোসেন বেপারী জানান, পারিবারিক কলহের জেরধরে শনিবার সন্ধ্যায় ফ্যানের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সম্পা। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কতর্বরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। তবে সঠিক কি কারনে সে (সম্পা) গলায় ফাঁস দিয়েছে তা জানাতে পারেননি ইউপি সদস্য হোসেন।
গৌরনদী মডেল থানার ডিউটি অফিসার সুশান্ত কুমার জানান, রবিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, গত এক সপ্তাহের ব্যবধানে বাটাজোর ইউনিয়নে এনিয়ে দু’টি আত্মহত্যার ঘটনা ঘটেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network