১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই জেলেদের বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন:এমপি মুকুল

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা
ভোলার বোরহানউদ্দিনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।
রবিবার ১২ ফেব্রুয়ারি সকাল ১১ টায় বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে সুফলভোগী জেলেদের বিকল্প কর্মসংস্থানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ভোলা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।
এমপি মুকুল বলেন,জেলেদের সুরক্ষিত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন,তিনি চাল থেকে শুরু করে নগদ অর্থ এমনকী
বিকল্প কর্মসংস্থান সৃষ্টি করেছেন জেলেদের জন্য যা কোন সরকার করেননি তা করে দেখিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।
তিনি দেশের গরিব,অসহায়,দুস্থ সকল স্তরের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুন্নী ইসলাম,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকতা আলী আহমেদ আখন্দ প্রমুখ।
উপজেলা মৎস্য কর্মকতা আলী আহমেদ আখন্দ জানান,রবিবার ১ম পর্যায়ে ২০ জন নিবন্ধিত প্রকৃত জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে পর্যায়ক্রমে যাচাই-বাছাই করে পরবর্তী ধাপে ও বিগত বছরের মত বাকি জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির জন্য ও বকনা বাছুর বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network