৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বশেমুরবিপ্রবির ৪ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

আপডেট: মার্চ ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ রাসেল হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দলিলুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মোঃ জসিম উদ্দিন, আব্দুল বারী সজীব,ইস্রাফিল রাহাত রাফি ও রসায়ন বিভাগের কাজী আমান অভ্র ।

উক্ত অফিস আদেশে উল্লেখ করা হয়, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ২ বিভাগের মধ্যে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনাটি বিশ্ববিদ্যালয় প্রশাসনের নজরে এসেছে। বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা বোর্ড এর মিটিং এর সিদ্ধান্ত অনুযায়ী বিষয়টি যথাযথভাবে তদন্ত করা হবে। বিশ্ববিদ্যালয়ের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার স্বার্থেই উল্লেখিত শিক্ষার্থীদের বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ কামারুজ্জামান বলেন, অধিকতর তদন্ত করে এ ঘটনায় সংশ্লিষ্টতা যতজন পাওয়া যাবে, সবার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network