১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে বিশিষ্ট অর্থনীতিবিদ ইব্রাহিম খালেদ স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে বিশিষ্ট অর্থনীতিবিদ ও কচিকাঁচার মেলার সাবেক সভাপতি খোন্দকার ইব্রাহিম খালেদ স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১০ মার্চ) সকাল থেকে দিনব্যাপী ইব্রাহিম খালেদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে অনুষ্ঠিত এই ক্যাম্পে দুই শতাধিক শিশু, মহিলাসহ বিভিন্ন বয়সের রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন এ সোশ্যাল প্রজেক্ট ফর দা হেপলেস ও বিশিষ্ট সমাজ সেবক ডা. হাফিজুর রহমানের সহযোগিতায় আয়োজিত এই ক্যাম্পের উদ্বোধন করেন খোন্দকার ইব্রাহিম খালেদের ভাই গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক খোন্দকার এহিয়া খালেদ সাদী। এ সময় গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান সাহেব আলী মোল্লা টুকু, মেডিকেল ক্যাম্পের সমন্বয়কারী ইমরান আহমেদ, আয়োজক সংগঠনের প্রধান সমন্বয়কারী ডা. সোলায়মান বাদলসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

সকাল থেকে দিনব্যাপী অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্প থেকে ডায়াবেটিস পরীক্ষা ও রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার পর বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। এর আগে ৫০টি শিশুর মধ্যে পেস্ট, ব্রাশ ও সাবান বিতরণ করা হয়। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network