৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালিতে বিশ্ব নারী দিবসে আলোচনা সভা

আপডেট: মার্চ ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
নানা আয়োজনে ইতালিতে বিশ্ব নারী দিবস উদযাপিত হয়েছে। নারী অধিকার আদায় এবং নারী নির্যাতন বন্ধের আহ্বান জানানো হয়েছে এ সকল অনুষ্ঠান থেকে।
বিশ্ব নারী দিবসে ইতালি প্রবাসী বিভিন্ন নারী সংগঠন এবং প্রগতিশীল নারী সমাজ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছে।রোমের তুসকোলনায় নবজাগরণ নারী কল্যাণ সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোম দূতাবাসের প্রথম সচিব আসিফ আনাম সিদ্দিকী। সংগঠনের সভাপতি সানজিদা ইসলাম সঙ্গীতার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লিপি আক্তারের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা নায়না আহমেদ,উম্মে হানী প্রিন্স,যুগ্ম সাধারণ সম্পাদক ফারহানা নুপুর,সাংগঠনিক সম্পাদক রওশন আরা খুকু,মহিলা সমাজ কল্যান সমিতির সভাপতি লায়লা শাহ সহ আরো অনেকে। এসময় প্রবাসী নারীরা বলেন বিশ্বব্যাপী আজ নারীদের জয়জয়কার। বাংলাদেশ এবং ইতালির প্রধানমন্ত্রী নারী ,নারী দিবসে আমাদের দাবী আর কোন নারী নির্যাতনের খবর দেখতে চাই না।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network