১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

আপডেট: মার্চ ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বাদল বিশ্বাস (৩৬) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

আজ রোববার (১২ মর্চ) সকালে গোপালগঞ্জ সদর উপজেলার নলডাঙ্গা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

রাজবাড়ী রেলওয়ে থানার পরিদর্শক সোমনাথ বসু ট্রেন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ওই স্কুল শিক্ষক বাদল বিশ্বাস গোপালগহ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের ডালনিয়া গ্রামের নীলরতন বিশ্বাসের ছেলে ও সিলনা-গুয়াধানা বিন্দুবাসিনী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক।

পরিদর্শক সোমনাথ বসু জানিয়েছেন, সদর উপজেলা মাঝিগাতী ইউনিয়নের ডালনিয়া থেকে মোটর সাইকেলে করে স্কুলের দিকে যাচ্ছিলেন শিক্ষক বাদল বিশ্বাস। এসময় গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী ট্রেনের সাথে মোটর সাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলসহ ওই শিক্ষক ৩০ থেকে ৪০ ফুট দুরে রাস্তার খাদে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ খবর পরিবারের মাঝে ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে পুরো পরিবারে। স্বজনদের কান্নায় কান্নায় ভারী হয়ে ওঠে আকাশ বাতাস। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network