১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যবিপ্রবির এফএমবি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

শেখ সাদী, যবিপ্রবি প্রতিনিধি :

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফিশারীজ এন্ড মেরীন বায়োসাইন্স (এফএমবি) বিভাগের অন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

এতে ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বিভাগের মাস্টার্স-১ম বর্ষ।

আজ রবিবার (১২ ফেব্রুয়ারী) দুপুর ৩:০০ টায় যবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় মাস্টার্স-১ম বর্ষ। মেহেদী হাসান ফারাভী ২৪ বলে ৫৮ রান ও আব্দুল্লাহ আল-সুমনের ৩১ বলে ৮১ রানের ব্যক্তিগত সংগ্রহে দুই উইকেট হারিয়ে বার (১২) ওভারে ১৫৯ রান টার্গেট দেয় মাস্টার্স-২য় বর্ষকে।

১৫৯ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারালেও রানের গতি সচল রাখে মাস্টার্স-২য় বর্ষ। মাঝের ওভারগুলোতে নিয়মিত বিরতিতে উইকেট হারায় মাস্টার্স-২য় বর্ষ। সুমন ও শামরানের বোলিং নৈপুণ্যে শেষ পর্যন্ত ৬২ রানের ব্যবধানে জয় তুলে নেয় মাস্টার্স -১ম বর্ষ । ব্যাটিং এবং বোলিং নৈপুণ্যের জন্য ম্যান অব দ্য ম্যাচ ও টুর্নামেন্ট নির্বাচিত হন আব্দুল্লাহ আল-সুমন।

যবিপ্রবির এফএমবি বিভাগের ফিশারীজ ক্লাবের উদ্যোগে আয়োজিত অন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এফএমবি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সুব্রত মন্ডল বলেন, পড়াশোনাকে আরো আনন্দদায়ক করতে এফএমবি বিভাগ প্রতিবছরই বিভিন্ন ধরনের খেলার আয়োজন করে থাকে। সেই ধারাবাহিকতায় আজকের এই টুর্নামেন্ট। এতে শুধু আনন্দই নয় শিক্ষক-শিক্ষার্থী, সিনিয়র-জুনিয়রদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। আজকের খেলায় যার বাস্তবরূপ দেখতে পাচ্ছি। শিক্ষক-শিক্ষার্থীদের একসঙ্গে খেলা সত্যিই মনোমুগ্ধকর। আশা করি সামনের দিনগুলোতে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।ধন্যবাদ জানাচ্ছি ড. সিরাজুল ইসলাম স্যারকে, সার্বক্ষণিক সময় দেওয়ার জন্য। ফিশারীজ ক্লাবকে ধন্যবাদ একটি সুন্দর ও সফল খেলার আয়োজন করার জন্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফএমবি বিভাগের অধ্যাপক ড. মোঃ সিরাজুল ইসলাম, অধ্যাপক ড. মন্জুরুল হক, সহকারী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান, সহকারী অধ্যাপক মোঃ আল-মামুন ফরিদ , সহকারী অধ্যাপক সৈয়দা মাকসুদা ইয়াসমিন, সহকারী অধ্যাপক ড. শারমিন সুরাইয়া, লেকচারার কানিজ ফাতেমা কানন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ, যবিপ্রবি শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকরামুল কবীর দ্বীপ এবং বিভাগের সকল শিক্ষার্থীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network