১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএনপি গনতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়- মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আপডেট: মার্চ ২১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী(বরগুনা)প্রতিনিধিঃ
বিএনপি গনতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়, গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জনগণের ভোটের নিশ্চয়তা, প্রতিনিধি নির্বাচিত করার নিশ্চয়তা নিশ্চিত করতে হবে। তাহলেই দেশ গণতান্ত্রিক ব্যবস্থার ফটোক পার হয়ে বড় গণতান্ত্রিক পরিসরে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার (২১ মার্চ) বিকাল ৪টায় বরগুনার বেতাগীর বড় মোকামিয়া এলাকায় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর স্থাপন করে এই মন্তব্য করেন। এসময় তিনি আরও বলেন, সমাজকে মুক্ত সমাজ করতে হবে, মানুষের চিন্তার স্বাধীনতা দিতে হবে কথা বলার স্বাধীনতা দিতে হবে, লেখার সুযোগ দিতে হবে। তাহলেই দেশের উন্নয়ন সম্ভব হবে।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র সদস্য নজরুল ইসলাম মোল্লা, জিয়া শিশু ও কিশোর একাডেমীর পরিচালক হুমায়ুন কবিরসহ স্থানীয় বিএনপির নেতা ও কর্মীরা।
এর আগে বিকাল ৩টার দিকে বেতাগী পৌঁছান তিনি। এরপর বড় মোকামিয়া নূরজাহান আইডিয়াল গার্লস স্কুল ও কৃষি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network