৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তুসকোলনা বৃহত্তর নোয়াখালী সমিতির ইফতার

আপডেট: এপ্রিল ১৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালীতে নোয়াখালী বাসীদের ঐক্য আরও সুদৃঢ় করতে রোমে বৃহত্তর নোয়াখালী সমিতি তুসকোলনাবাসী স্থানীয় একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। কমিউনিটি ব্যক্তিত্ব আবদুস সাত্তারের সভাপতিত্বে ইফতার পর্ব আলোচনা সভায় অতিথি ছিলেন, মাইনুদ্দিন লিটন হাজারী, বৃহত্তর নোয়াখালী সমিতির আহ্বায়ক রেজাল হক মিন্টু সদস্য সচিব একে আজাদসহ আরো অনেকে।
রাজধানীর রোম প্রবাসী নোয়াখালীর অধিবাসীরা এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন ‌। তারা ঐক্য সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধনে সকলকে আবদ্ধ হওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network