১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২

আপডেট: এপ্রিল ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের গৌরনদীতে পৃথক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো- উপজেলার উত্তর চাঁদশী গ্রামের বাসিন্দা গৌতম দত্ত (৪০) এবং চন্দ্রহার গ্রামের নেছার সরদার (৫৫)।
বুধবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী ফায়ার ষ্টেশনের সাব-অফিসার আকতার হোসেন জানান, মঙ্গলবার বিকেলে গৌরনদী থেকে ভ্যানযোগে পান নিয়ে টরকীর দিকে যাচ্ছিলো গৌতম ও রতন নামের দুই পান বিক্রেতা। পথিমধ্যে মহাসড়কের মদিনা ষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় অজ্ঞাত ট্রাক পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ভ্যান চালকসহ তারা দু’জন গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে গৌতম নিহত হয়। অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় বাটাজোর-সরিকল সড়কের চন্দ্রহার বাদামতলা এলাকায় বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নেছার সরদার ও সুধীর নামের দুই ব্যক্তি গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন দিবাগত রাত সোয়া দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় নেছার মারা যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network