১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফসলের মাঠে পড়ে ছিল মানসিক প্রতিবন্ধী যুবতীর মরদেহ

আপডেট: এপ্রিল ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি::
ঝালকাঠির নলছিটিতে স্মৃতি আক্তার (৩৫) নামে এক মানসিক প্রতিবন্ধী যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের পশ্চিম কামদেবপুর গ্রামে ওই যুবতীর বাড়ির পাশে একটি ফসলের মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত স্মৃতি আক্তার (৩৫) পশ্চিম কামদেবপুর গ্রামের মৃত মতিউর রহমান মোল্লার মেয়ে।

স্থানীয়রা জানায়, মানসিক প্রতিবন্ধী ওই যুবতী তার মায়ের সাথেই নিজেদের বাড়িতে বসবাস করতো। বুধবার ভোর রাতে ঘুম থেকে জেগে স্মৃতিকে ঘরে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ করেন তার মা। পরে বেলা ১১টার দিকে মাঠে গরু চরাতে গিয়ে নিজাম নামে এক ব্যক্তি ওই যুবতীর মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। এরপর থানায় খবর পাঠালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা নিজাম জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া মাথার পেছনে একটি ক্ষত চিহ্ন দেখা গেছে।

নিহতদের ছোট বোন মুক্তা আক্তার বলেন, আমরা ঈদের আগে কয়েকটি স্বর্ণালংকার কিনেছি। সেগুলো পাচ্ছি না। তাই বোঝা যাচ্ছে দুর্বৃত্তরা স্বর্ণালংকারও নিয়েছে এবং আমার বোনকেও মেরেছে। আমাদের বসতঘরের কয়েকটি বৈদ্যুতিক বাতিও ভেঙে ফেলা হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network