১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় বোরহানউদ্দিন থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ৪ আসামী গ্রেফতার

আপডেট: এপ্রিল ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক
ভোলার বোরহানউদ্দিনে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।
ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএমের নির্দেশনায় বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়ার প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে ২৬ এপ্রিল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত বোরহানউদ্দিন থানা পুলিশের ৪ টি টিম পৃথক পৃথক ভাবে বিশেষ অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
অভিযানে অংশগ্রহণ করেন বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক মোঃ ছলিমুর রহমান,সহকারি উপ-পরিদর্শক মোঃ মেহেদী হাসান ও সহকারি উপ-পরিদর্শক মোঃ হেলালুর রহমান সহ সঙ্গীয় ফোর্স।
গ্রেফতারকৃতরা হলেন বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের চকডোষ এলাকার সাহাবুদ্দিনের ছেলে ইব্রাহিম,বড় মানিকা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মৃত কায়সার আহমেদের ছেলে মোঃ আনোয়ার,বোরহানউদ্দিন পৌরসভার মোঃ হানিফ বিপাড়ির ছেলে জমির হোসেন,কুতুবা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শাহে আলমের ছেলে মোঃ জামাল উদ্দিন।
বোরহানউদ্দিন থানা পুলিশ সূত্রে জানা যায়,আসামীদের বিরুদ্ধে কোর্টে ও থানায় পারিবারিক,শিশু ও নারী,আর্থিক লেনদেন এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু হলে থানা পুলিশ তাদের গ্রেফতার করে ভোলা জেলা দায়রা ও জজ আদালতে প্রেরণ করে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া জানান,বিভিন্ন সময়ে বিভিন্ন অপরাধে গ্রেফতারকৃতদের নাম ওয়ারেন্টভুক্ত হয়েছিল গোপন সংবাদের ভিক্তিতে বিশেষ অভিযানে বুধবার তাদের আটক করা হয়েছে।
এসময় তিনি আরো জানান,আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network