১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আত্মীয়ের জানাযায় যাওয়ার সময় বাস চাপায় লাশ হলেন জামাই-শ্বশুর

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ ইসমাইল ভোলা।।

ভোলায় আত্মীয়ের জানাযায় যাওয়ার সময় বাস চাপায় মোটরসাইকেল আরোহী জামাই-শ্বশুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন মো. মনির শরীফ (৪৫) ও মো. আজগর আলী (২৫)। এরা দুই জন ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩ নম্বর ও ৫নম্বর ওয়ার্ডের বাসিন্দা। আজ বৃহস্পতিবার (২৭এপ্রিল) সকাল ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বৈদ্যের পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব কাজী জানান, সকালের দিকে মনির শরীফ তার ছোট জামাই আজগরকে নিয়ে সকাল সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল যোগে বড় জামাইয়ের দাদীর জনাযায় অংশগ্রহণ করতে যায়। এসময় তারা বৈদ্যের পোল এলকায় পার্শ্ব সড়ক থেকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়ক অতিক্রম করার সময় ভোলা থেকে চরফ্যাশনগামী মা-জাহান নামের একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে এরা দুই জন ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে থাানায় নিয়ে যায়।

বোরহানউদ্দিন থানার পরিদর্শক (তদন্ত) মো. রেজাউল করিম রাজিব এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network