১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উপজেলা চেয়ারম্যান পুলিশ কর্মকর্তাকে প্রকাশ্যে গালাগালি করায় বিচারের দাবিতে মানববন্ধন

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা প্রতিনিধিঃ
সনাতন ধর্মের এক পুলিশ কর্মকর্তাকে প্রকাশ্যে গালিগালাজ ও ধর্ম নিয়ে কটুক্তি করায় বরগুনার বামনা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটুর শাস্তির দাবীতে মানববন্ধন, সমাবেশ ও স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ হিন্দু পরিষদ।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বরগুনা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। মানববন্ধন শেষে সমাবেশে বক্তারা বলেন, সোমবার বামনার বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে নিরাপত্তার স্বার্থে বামনা থানার উপ-পুলিশ পরিদর্শক দিবাকর কয়েকজন পুলিশ সদস্য নিয়ে যায়। এসময় ছালাম না দেওয়াকে কেন্দ্র করে প্রকাশ্যে উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু ওই পুলিশ কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং সনাতন ধর্ম নিয়ে মালাউন বলে কটুক্তি করে। এর দুই দিন পর গতকাল একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। একজন সনাতন ধর্মের মানুষকে এভাবে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে গালিগালাজ করা ও সনাতন ধর্মকে নিয়ে কটুক্তি করা উপজেলা চেয়ারম্যানকে আইন অনুযায়ী শাস্তি নিশ্চিত করার দাবি জানান বক্তারা। ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেন হিন্দু ঐক্য পরিষদের নেতারা। উক্ত কর্মসূচিতে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের বরগুনা জেলা শাখা-সহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network