১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দশমিনায় বিএনপি নেতার ছেলের বিরুদ্ধে স্থাপনা ভাঙচুরের অভিযোগ

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার

পটুয়াখালীর দশমিনা উপজেলা বিএনপির সাবেক সভাপতি কাওসার আলম রহিমের ছেলে মো. রাফির বিরুদ্ধে রাতের আধারে অন্যের জমির স্থাপনা ভাঙচুর ও মালামাল লুটের অভিযোগ উঠেছে। উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ আনন্দ মেলা সিনেমা হলের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন।
জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ আনন্দ মেলা সিনেমা হল এলাকার ডাক্তার মোহাম্মদ উল্লার ছেলে মো. সফিউল্লার সাথে একই এলাকার বিএনপি নেতা কাওসার আলম রহিমের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে সোমবার রাতে ওই বিএনপি নেতার ছেলে মো. রাফি লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমিতে থাকা সফিউল্লার স্থাপনা ভাঙচুর ও ঘরে থাকা আসবাবপত্র লুট করে নিয়ে যায়।
অভিযোগের বিষয় বিএনপির নেতার ছেলে রাফি বলেন, ঘরে সামান্য আঘাত করা হয়েছে। ভাঙচুর করা হয়নি। জমি আমাদের। অভিযোগ সত্য নয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network