১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টারঃ ভোলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। এদের মধ্যে একজন ভ্যান চালক ও দুইজন মোটরসাইকেল আরেহী। বৃহস্প্রতিবার (২৭ এপ্রিল) সকালে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের পরানগঞ্জ বাজার সংলগ্ন বিশ্ব রোড সড়‌কে ট্রাক ও ভ‌্যা‌নের সংঘ‌র্ষে মো: আ‌রিফ (৩০) না‌মে এক ভ‌্যান চালক নিহত হন এবং বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজারের বোদ্দেরপোল এলাকায় যাত্রীবাহী বাস সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে মনির শরীফ ও জামাতা আলী আজগর নিহত হন।
প্রত্যপ্রদর্শী ও বোরহানউদ্দিন থানা পুলিশ জানান, বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মনির শরীফ তার জামাতা আলী আজগর কে নিয়ে নিজস্ব মোটরসাইকেল যোগে এক মৃত ব্যক্তির জানা যায় অংশগ্রহণ করার জন্য রওনা হন। তাদের মোটরসাইকেটি কুঞ্জেরহাট বাজারের বৌদ্ধেরপোল সংলগ্ন একটি লিংক রোড থেকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ওঠতেই ভোলা থেকে চরফ্যাশন গামী একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। মুহূর্তের মধ্যেই মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তারা দুজন নিহতন।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বোরহানউদ্দিন থানা পুলিশ।
এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার (ওসি তদন্ত) রেজাউল করিম রাজিব বলেন, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়ে বাস থেকে আটক করতে সক্ষম হলেও পালিয়ে যায় বাসের চালক ও হেলপার। আমরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদ্দর হাসপাতালে মর্গে পাঠিয়ে দেই। এমনকি এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
অন্যদিকে ভোলার পরানগঞ্জ বাজার সংলগ্ন বিশ্ব রোড সড়‌কে ট্রাক ও ভ‌্যা‌নের সংঘ‌র্ষে মো: আ‌রিফ (৩০) না‌মে এক ভ‌্যান চালক নিহত হন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ভোলা সদর হাসপাতালে মর্গে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network