১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলার চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ ইসমাইল ভোলা।।

ভোলার চরফ্যাশনে পৃথক দুই স্থানে পানিতে ডুবে মো. জিহাদ (৪) ও সাইদুল হক মমিন (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) উপজেলার দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ও নুরাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এ দূর্ঘটনা দুইটি ঘটে।

নিহত মো. জিহাদ নীলকমল ৮ নম্বর ওয়ার্ডের মো. রাসেল পাটওয়ারীর ছেলে এবং সাইদুল হক মমিন নুরাবাদ ৬ নম্বর ওয়ার্ডের মো. সাইফুল ইসলামের ছেলে।

দুলারহাট থানার (ওসি) আনোয়ারুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত সাইদুল ইসলাম মমিন শারীরিক প্রতিবন্ধী ছিলেন। সাইদুল তাদের বাড়ীর উঠানে অন্যান্য ছেলে-মেয়েদের সাথে খেলাধুলা করছিলেন। তখন তাঁর মা রান্নার কাজে ব্যস্ত ছিলেন। কিছুক্ষন পর সাইদুলের মা উঠানে এসে অন্যান্য ছেলে-মেয়েদের মাঝে তাকে দেখতে না পেয়ে খুঁজাখুঁজি শুরু করেন। পরে অনেক খোঁজাখুঁজি করে পুকুরে সাইদুলের মাথা দেখতে পান স্বজনরা পানিতে নেমে সাইদুলের মরদেহ উদ্ধার করেন।

অপরদিকে নীলকমল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রাসেল পাটওয়ারীর ছেলে মো. জিহাদ তেতুলিয়া নদীর পাড়ে তাদের বাড়ীর অন্যান্য ছেলেদের সাথে খেলতে গিয়েছিল। জিহাদের সাথে থাকা বাকি ছেলেরা সাতার কেটে ওপরে উঠে বাড়িতে চলে আসে কিন্তু জিহাদের খবর ছিলনা তাদের কাছে। শিশু জিহাদের বাড়ীর পাশের এক জেলে নদীর তীর দিয়ে নৌকা ঠেলার সময় মানুষের মরদেহ তার পায়ে লাগে। এসময় মরদেহ উদ্ধার না করে বাড়ীতে গিয়ে সবাইকে জানালে আশ পাশের লোকজনসহ খোঁজাখুজি করে নদী থেকে  মরদেহ উদ্ধার করার পর দেখে এই মরদেহ শিশু জিহাদের ।

দুলারহাট থানার (ওসি) আনোয়ারুল হক জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশু দুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network