১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মায়ের সঙ্গে ঘুরতে গিয়ে সেতু থেকে নদীতে পড়ে যাওয়া শিশু এখনও নিখোঁজ

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মায়ের সঙ্গে ঘুরতে গিয়ে সেতু থেকে পোনা নদীতে পড়ে সিনথিয়া (৫) নামের একটি শিশু নিখোঁজ হয়েছে। বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. পারভেজ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। নিখোঁজ শিশু কাউখালী উপজেলার জোলাগাতি গ্রামের মো. কাওসার খানের মেয়ে।
এদিকে গতকাল বুধবার সন্ধ্যায় খবর পেয়ে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করেন। নদীতে স্রোত থাকায় নিখোঁজ শিশুকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে একই দিন রাত ১২টায় উদ্ধার অভিযান শেষ করেন কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

স্টেশন কর্মকর্তা মো. পারভেজ আহমেদ গণমাধ্যমকে জানান, বুধবার সন্ধ্যায় এ ঘটনার পর উদ্ধার অভিযান শুরু হয়। পরে একই দিন রাতে বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলও উদ্ধার অভিযানে যোগ দেন। তিনি আরও জানান, বুধবার রাত ১২টা পর্যন্ত চেষ্টা করেও নিখোঁজ শিশুর সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকাল ৭টা থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করা হয়েছে। এই রিপোর্ট পাঠাবার আগ পর্যন্ত শিশুটির কোন সন্ধান পাওয়া যায়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network