১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদানের চেক পেলো পিরোজপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা

আপডেট: এপ্রিল ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যান তহবিল থেকে আর্থিক অনুদানের চেক পেয়েছেন পিরোজপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬৫ জন পরিবারের সদস্যরা। আজ রোববার সকালে জেলা প্রশাসকের মিলনায়তেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ করেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভিন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কানাই লাল বিশ্বাস, সাংবাদিক মাহামুদ হোসেন প্রমুখ।
চেক প্রদান পূর্ব সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের তৃর্ণমূল পর্যায়ের মানুষের সকল সুখ-দুঃখের খোঁজ-খবর রাখেন। পিরোজপুরের গ্রাম পর্যায়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বিষয়ে প্রধানমন্ত্রী জেনে তাদের সহায়তার হাত বাড়িয়েছেন।
এ সময় পিরোজপুর জেলার বিভিণ্ন স্থানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫৬ জনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যান তহবিল থেকে জনপ্রতি ২৫ হাজার টাকা করে ১৪ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

পিরোজপুর।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network