১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

আপডেট: এপ্রিল ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে মাদক মামলায় ৬ মাসের কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি মোঃ সজিব সর্দারকে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম।
বোরহানউদ্দিন থানা পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে (২৯ এপ্রিল) রাতে বোরহানউদ্দিন থানার ওসি মোঃ মনির হোসেন মিয়ার নির্দেশে বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক সুজন ফকির সহ একটি টিম সজিবের নিজ বাড়িতে অভিযান চালিয়ে সজিবকে গ্রেফতার করে।
সজিব বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ফারুক সর্দারের ছেলে বলে জানা গেছে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া রবিবার দুপুরে আজকের পত্রিকাকে বলেন,২০২২ সালে একটি মাদক মামলায় ভোলা জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মাদক মামলার আসামী মোঃ সজিব সর্দারকে ৬ মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন এবং অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করেন।তিনি জানান,সজিব দীর্ঘদিন পলাতক ছিল গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে আজ রবিবার সকালে ভোলা জেলা ও দায়রা জজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network