১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সজীব কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংস্কৃতিক সম্পাদক

আপডেট: এপ্রিল ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. মিজানুর রহমান সজীব। সজীবের বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়। তিনি ঢাকা কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি। গত ২০ এপ্রিল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমীর স্বাক্ষরিত একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ২৫১ সদস্যর মধ্যে ২১৩ সদস্যর প্রকাশিত ওই কমিটিতে মিজানুর রহমান সজীবকে সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত করা হয়। মিজানুর রহমান সজীবকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত খুশি হয়েছেন স্থানীয় বিএনপি নেতারা।
তারা বলেন,সজীব কেন্দ্রীয় সেবক দলের নেতা নির্বাচিত হওয়ায় আমরা অত্যন্ত খুশি হয়েছি। সে দশমিনা উপজেলার কৃতি সন্তান। এটি অবশ্যই আমাদের জন্য গর্বের।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network