১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইসলাম নিয়ে যেন কেউ বিভ্রান্তি ছড়াতে না পারে-শেখ হাসিনা

আপডেট: মে ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন: শান্তির ধর্ম ইসলাম নিয়ে যেন কেউ বিভ্রান্তি ছড়াতে না পারে সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। আশকোনা হজ ক্যাম্পে চলতি বছরের হজ কার্যক্রম উদ্বোধনকালে তিনি এই কথা বলেন।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর আশকোনা হজ ক্যাম্পে হজ কার্যক্রম উদ্বোধনকালে প্রধানমন্ত্রী বলেন, ই-হজ ব্যবস্থাপনার মাধ্যমে আমরা হজ যাত্রীদের ভোগান্তি কমাতে পেরেছি। ২০২২ সালে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। তিনি আরও বলেন, শান্তির ধর্ম ইসলাম নিয়ে যেন কেউ বিভ্রান্তি ছড়াতে না পারে সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ থেকে সবাইকে সতর্ক থাকতে হবে।

উদ্বোধন অনুষ্ঠানে ১৪০ হজযাত্রী, ধর্ম মন্ত্রণালয়সহ বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। হজ কার্জক্রম উদ্বোধন করার পর যাত্রীদের সুস্বাস্থ্য কামনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় দেশ ও দেশের মানুষের জন্য দোয়া চান তিনি।

চলতি বছর হজচুক্তি অনুযায়ী ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন হজযাত্রী বাংলাদেশ থেকে হজে যেতে পারবেন।আজ কর্মসূচি উদ্বোধনের পর আগামীকাল শনিবার রাত পৌনে ৩টায় প্রথম হজ ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দার উদ্দেশে যাত্রা করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network