১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রেমবাগ ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষনা

আপডেট: মে ২৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, অভয়নগর (য‌শোর) প্রতি‌নিধি:
যশোরের অভয়নগর উপজেলার ০১নং প্রেমবাগ ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থ বছরে উন্মুক্ত বাজেট সভা ২৫মে বৃহস্পতিবার দুপুরে ইউপি চেয়ারম্যান প্রভাষক মফিজ উদ্দিনের সভাপতিত্বে পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

বাজেট সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন মোড়ল, সাবেক চেয়ারম্যান গাজী আকরাম হোসেন, ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ মনোয়ার হোসেন, সাংবাদিক জাকির হোসেন হৃদয়, সাবেক ছাত্রনেতা সৈয়দ কামরুজ্জামান, সাবেক মেম্বর শামছুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইদ আলম বাচ্চু, আ’লীগ নেতা মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারসহ শিক্ষক মন্ডলী, ইউপি সদস্য বৃন্দ ও সুধীজন। বাজেট উপাস্থাপনা করেন ইউনিয়ন পরিষদের সচিব মো. সিদ্দিক আলী। অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সদস্য হালিমা পারভীন। এসময় ১ কোটি ২৫ লাখ ১ হাজার ৭শ টাকার বাজেট ঘোষনা করা হয়। বাজেটে শিক্ষা খাত, স্বাস্থ্য ও সামাজিক নিরাপত্তা খাতে অধিক গুরুত্ব রেখে বাজেট ঘোষনা করা হয়েছে ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network