১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় ফেইজবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকে কেন্দ্র করে হামলা, আহত ৫

আপডেট: মে ২৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি :বরিশালের হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নের মান্দ্রা বাজার এলাকায় ফেইজবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকে কেন্দ্র করে হামলার অভিযোগ। অভিযোগসুত্রে জানাযায় শহিদ মৃদ্ধার ছেলে আলঙ্গীর মৃদ্ধা ফেইজবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে। এনিয়ে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফকরুল ইসলাম বেপারী ২৪ মে দুপুর ১২ টার দিকে শহিদ মৃদ্ধার ছেলে সহ অভিবাবদের কাছে মান্দ্রা বাজারে বসে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুত্তির ব্যাপারে জিজ্ঞাসা করে এতে শহিদ মৃদ্ধা তার ছেলেকে শাসন করে নিয়ে যায়। এর পর পরই ফকরুল ইসলামের স্যালক নুর হোসেনকে শহিদ মৃদ্ধার আত্নীয় খলিল জমদ্দার, গংরা গালমন্দ করে নুর হোসেনকে মারধর মারধর শুরু করে সাথে সাথে ফকরুল এগিয়ে আসলে খলিল জমদ্দার, জাকির মাঝি, ফারুক মাঝি, সিরাজ মাঝি, কামাল মাঝি, মামুন মাঝি, নাফিজ মাঝি, মিরাজ সরদার, বিপ্লব চৌকিদার, হাবিব হাওলাদার, দেলোয়ার বেপারি, আলামিন রাড়ি, মেহেদি মোল্লা, সেহেল জমদ্দার, রুবেল জমদ্দার, সহ ৩০/৩৫ জন দেশিও অস্ত্র (দা) দিয়ে ফকরুল ও নুর হোসেন, রাসেল বেপারী, মুজাম্মেল বেপারী, মেহেদীকে কুপিয়ে ও পিচিয়ে জখম করে তাদেরকে অবরুদ্ধ করে রাখে। ঐ সময় অবরুদ্ধকারীরা ফকরুল বেপারির দোকান ঘরের মালামাল লুটপাট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, এদের মধ্যে গুরুত্বর আহত নুর হোসেনকে বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

হিজলা থানা অফিসার ইনচার্জ ইউনুছ মিয়া জানায় সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network