১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যতদিন শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকবে ততদিন দেশের মানুষ নিরাপদে থাকবে:এমপি শাওন

আপডেট: মে ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা
একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই দেশের সর্বস্তরের জনগণের কথা ভাবেন এমন মন্তব্য করেছেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষক,শ্রমিক,তাতী,জেলে সহ সর্বস্তরের মানুষের কথা ভাবেন তাদের সহযোগিতার জন্য সর্বোচ্চ চেষ্টা করেন,যতদিন পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রীর হাতে দেশ থাকবে ততদিন এদেশের মানুষ নিরাপদ থাকবে।
২৬ মে শুক্রবার সকাল ১১ টায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে লালমোহন উপজেলার জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত)
ইমরান মাহমুদ ডালিম,লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ,উপজেলা মৎস্য কর্মকর্তা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network