১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হঠাৎ করেই ফুটবল থেকে অবসরে যাওয়ার ঘোষণা, সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবলার রংপুরের স্বপ্না

আপডেট: মে ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর,রংপুর ।

হঠাৎ করেই ফুটবল থেকে অবসরে যাওয়ার ঘোষণা দিয়েছেন, সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য সিরাত জাহান স্বপ্না। বয়স তার মাত্র ২২। এই বয়সেই স্বপ্না কেনো ফুটবল থেকে সরে দাঁড়াচ্ছেন, উঠছে সে প্রশ্ন।
ফেসবুক পোস্টে স্বপ্না অবশ্য ফুটবলকে বিদায় বলার কোনো কারণ জানাননি। লিখেছেন, ‘আমি নিজ ইচ্ছায় পেশাদার ফুটবল থেকে অবসর নিলাম। প্রায় আট বছর পেশাদার ফুটবল খেলার সৌভাগ্য হয়েছে আমার। ফুটবল-ক্যারিয়ারে আসার পর আমি অনেক কিছু পেয়েছি। সবকিছুর জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তাআলার প্রতি। খেলার সুবাদে অনেকের সঙ্গে আমার পরিচয় হয়েছে। তাই জেনে বা না জেনে যদি কারও মনে কষ্ট দিয়ে থাকি, প্লিজ ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং সবাই আমার জন্য দোয়া করবেন।’
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ক্যাম্প থেকে নিজ জেলা রংপুরে চলে যান স্বপ্না। এরপরই আজ শুক্রবার ফেসবুকে দিয়েছেন অবসরের ঘোষণা।
জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন অবশ্য গণমাধ্যমকে জানিয়েছেন, খেলা না থাকার মতো হতাশা থেকেই হয়তো স্বপ্না অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। এর পেছনে বিয়ের মতো কোনো বিষয় কিংবা পারিবারিক চাপ নেই বলেই মনে করছেন ছোটন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network