৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর স্ত্রী কামরুন্নেছা আশরাফ দিনা আর নেই

আপডেট: জুন ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

———————————————————হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র প্রতিনিধিঃক্রীড়াঙ্গনে পরিচিত মুখ কামরুন্নেছা আশরাফ (দিনা) ।্ব্যাডমিন্টন ফেডারেশন, মহিলা ক্রীড়া সংস্থাসহ নানা ক্রীড়া সংগঠনে জড়িত ছিলেন এই ক্রীড়া সংগঠক। সকল বাধন ছিন্ন করে আজ বৃহস্পতিবার পৃথিবী ত্যাগ করেছেন তিনি।দিনা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরুর স্ত্রী। একইসঙ্গে তিনি নেত্রকোণা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।খবর বাপসনিউজ ।

স্পেশাল অলিম্পিকস বাংলাদেশের অন্যতম পরিচালক দিনার আগামী ১২ই জুন স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমসে জার্মানির বার্লিনে যাওয়ার কথা ছিল। এর আগেই তিনি দুনিয়া ত্যাগ করলেন।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল দিনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। দিনার আকস্মিক মৃত্যুতে ক্রীড়া ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমেছে।এ ছাড়াও আমি মোঃ নাসির, নিউ জার্সি (আমেরিকা) থেকে কামরুন্নেছা আশরাফ (দিনা) মৃতুতে মরহুমের বিদেহী আত্মার শান্তির জন্য প্রার্থনা করছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।নেত্রকোনাবাসি রাজলক্ষ্মী মৌসুমী বলেন -উনি যে নিঃসন্দেহে মানুষের উপকার করেছেন এতেই বুঝা যায় কত প্রিয় ছিলেন ভাবী।সবসময় হাসিমাখা মুখটা আর কোনদিন দেখতে পাবে না কেউ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network