৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির পাদোভা শহরে বিরাজ করেছে নির্বাচনী আবহাওয়া।

আপডেট: জুন ৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালির পাদোভা শহরে বিরাজ করেছে নির্বাচনী আবহাওয়া। গণতান্ত্রিক পক্রিয়ায় ভোটারদের শান্তিপূর্ণ ভোট প্রদানের মধ্য দিয়ে স্বপন শাখাওয়াত প্যানেল জয়লাভ করেছেন। শনিবার সকাল ৮ টা থেকে অনুষ্ঠিত হওয়া দিনব্যাপী ভোটারদের স্বতঃস্পুর্ত অংশগ্রহণের মাধ্যমে আনন্দঘন পরিবেশে নির্বাচনটি অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ভোটারদের ভোটগ্রহণ শেষে ভোর ৫ টায় কাঙ্খিত ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।
সভাপতি পদে বাংলাদেশ প্যানেল এর সভাপতি শফিকুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন প্যানেল ৪৮৭ ভোট বেশি পেয়ে বাংলাদেশ ঐক্যজোট প্যানেল কে পরাজিত করে জয়লাভ করেন।নির্বাচনে প্রায় পাঁচ হাজার ভোটার এর মধ্য ২১৮৩ জন ভোটার ভোট প্রদান করেছেন। এর মধ্য পুরুষ ভোটার ১৭০৪ জন এবং মহিলা ভোটার ৪৭৯ জন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network