১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নিজ নিজ এলাকায় ঈদ করবেন দক্ষিণাঞ্চলের নেতারা

আপডেট: জুন ২৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক ::: দক্ষিণাঞ্চলে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বেশিরভাগ দলের নেতা ও মন্ত্রীরা এবার ঈদুল আজহা উদযাপন করবেন নিজ নিজ এলাকায়। নেতারা মনে করছেন, এবারের ঈদ হবে নির্বাচনী আমেজে। কারণ, জাতীয় নির্বাচন সন্নিকটে। ঈদের দিন দলীয় নেতাকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় ছাড়াও ভোজের আয়োজন করেছেন অনেকে। তবে ঈদ শেষে দ্রুতই রাজধানীতে ফিরবেন তাঁরা।

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ বরিশাল নগরীতে ঈদ উদযাপন করবেন। আবুল খায়ের ঈদের দিন দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত বরিশাল ক্লাব মিলনায়তনে নাগরিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ঈদের দিন ভারতের আজমির শরিফে থাকবেন। নির্বাচনী এলাকায় নেতাকর্মীর সঙ্গে ঈদ উদযাপন করবেন বরিশাল-৪ আসনের এমপি পঙ্কজ দেবনাথ।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও আলী আজম মুকুল ভোলার নিজ এলাকায় ঈদ করবেন। জেলার অন্য এমপি নুরুন্নবী চৌধুরী শাওন পবিত্র হজ পালনে সৌদি আরবে আছেন। আর বিএনপির মনোনয়নপ্রত্যাশীর অনেকেই ভোলায় ঈদ করবেন বলে জানা গেছে।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি ঈদ করবেন ঝালকাঠি শহরের বাসায়। জেলার বি এইচ হারুন এমপি ঢাকায় ঈদ করবেন।

জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু নির্বাচনী এলাকা পিরোজপুর-২ (নেছারাবাদ-কাউখালী-ভাণ্ডারিয়া) হলেও তিনি ঈদ করবেন ঢাকায়। এ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না নিজ বাড়ি যথাক্রমে নেছারাবাদ ও ভাণ্ডারিয়ায় ঈদ করবেন।

পিরোজপুর-১ আসনের এমপি শ ম রেজাউল করিম ঈদের দিন বিদেশ থেকে দেশে ফিরবেন। পরদিন নাজিরপুর উপজেলার বাসভবনে নেতাকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। এ আসনের বিএনপি নেতা অধ্যক্ষ আলমগীর হোসেন পিরোজপুর শহরের বাসায় শুভেচ্ছা বিনিময় করবেন।

বরগুনা-১ ও ২ আসনের এমপি যথাক্রমে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও শওকত হাসানুর রহমান রিমন ঈদের দিন নিজ এলাকায় থাকবেন না। তবে পাথরঘাটায় ঈদ উদযাপন করবেন জেলার সংরক্ষিত সংসদ সদস্য সুলতানা নাদিরা।

পটুয়াখালীতে আওয়ামী লীগের চার সংসদ সদস্য– শাহজাহান মিয়া, আ স ম ফিরোজ, এস এম শাহজাদা ও মহিবুর রহমান তাঁদের নিজ এলাকা যথাক্রমে পটুয়াখালী শহর, বাউফল, গলাচিপা ও কলাপড়ায় ঈদ করবেন। এ ছাড়া পটুয়াখালী সদরে মনোনয়নপ্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন ও কেন্দ্রীয় নেতা আলী আশরাফ নিজ এলাকায় ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network