২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে শিক্ষক সম্মাননা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আপডেট: জুলাই ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে বর্ণাঢ্য আয়োজনে বোরহানউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষকদের সম্মাননা প্রদান এবং ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুরে বোরহানউদ্দিন পৌরসভা হলরুমে পৌর মেয়র মো. রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক ও প্রয়াত শিক্ষক পরিবারের সদস্যদের হাতে সম্মানতা স্মারকসহ অভিনন্দন পত্র ও শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।
বোরহানউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নুরুন্নাহার বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় পৌর মেয়র মো. রফিকুল ইসলাম বলেন, শিক্ষকদের সম্মাননা প্রদান একটি ইতিবাচক পদক্ষেপ। আমাদের মানুষ হিসেবে গড়ার কারিগরদের সম্মান দিতে না পারলে বুঝতে হবে আমরা সার্টিফিকেট পেয়েছি কিন্তু মানুষ হইনি। এসময় তিনি নৈতিক শিক্ষার উপর গুরুত্বারোপ করেন।বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোবাশ্বির হাসান শিপনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত)
হীরামন বৈদ্য,সাবেক প্রধান শিক্ষক অবদুল অদুদ,আবদুল হক,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাহবুবুর রহমান,প্রয়াত সাবেক প্রধান শিক্ষক মো. মফিজুল ইসলামের ছেলে মো. জাকির হোসেন, প্রয়াত সাবেক প্রধান শিক্ষক আবদুল গনির ছেলে আশরাফ উদ্দিন খান।
অনুষ্ঠান শেষে প্রয়াত শিক্ষকদের আত্মার মাগফিরাত ও দেশ ও জনগনের শান্তি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন, সাবেক শিক্ষক আবদুল হক। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, ভিন্ন শেণি পেশার লোক উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network