২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

আপডেট: জুলাই ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যের আলোকে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষে উপজেলা মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন সফল করার লক্ষ্যে গণমাধ্যম কর্মীদের সার্বিক সাহায্য ও সহযোগিতা কামনা করেন। এ সময় মৎস্য কর্মকর্তা ২৪ থেকে ৩০ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহের সকল কার্যক্রম গণমাধ্যম কর্মীদের সম্মুখে তুলে ধরেন।
তিনি বলেন, উপকূলের এই দক্ষিণাঞ্চলের অধিকাংশ জেলে সাগর ও নদীতে মাছ ধরে এবং বিভিন্ন পদ্ধতিতে মাছ চাষ করে সাবলম্বী হচ্ছেন। মাছ আমাদের জাতীয় সম্পদ। প্রতি বছর সরকার মাছ বিদেশে রপ্তানি করে প্রচুর বৈদেশিক মুদ্রা আয় করে। তাই এই মৎস্য সম্পদকে আমাদের আরও সমৃদ্ধি করতে হবে।
এ সময় উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মু. আকরামুজ্জামান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উপ-সহকারী প্রকৌশলী এম. আসাদুজ্জামান আরিফসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network