২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

আপডেট: জুলাই ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হরিনাথপুর ইউনিয়নে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় উপজেলার হরিনাথপুর ইউনিয়নের হরিনাথপুর বাজারের গো হাট ময়দানে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

সভার সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান।
প্রথান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদার। তিনি তার বক্তব্যে বলেন আগামী ২৭শে জুলাই আওয়ামী সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষে প্রতিটি ইউনিয়নে কর্মীসভার আয়োজন করা হয়েছে ‌।

এ সময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী এর সহসভাপতি আবদুল লতিফ খান, আবুল হোসেন সরদার, যুগ্ন সাধারন সম্পাদক আলতাফ মাহমুদ দিপু, সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কর্মী সভা সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন রকি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network