২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রধানমন্ত্রী’র রংপুর আগমন উপলক্ষে আনন্দের হিল্লোল প্রবাহিত হচ্ছে: ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম

আপডেট: জুলাই ২৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর :

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, নির্বাচনের মাধ্যমে যারা নেতৃত্বে আসতে পারবে না, তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। যারা দেশের মানুষের ভোটে রায় পাবে না, তারা বিদেশি প্রভুদের রায় পাওয়ার চেষ্টা করছে। যারা গণতন্ত্রকে কুক্ষিগত করতে চায় তাদেরকে বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না ছাত্রলীগ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুরের মহাসমাবেশ উপলক্ষ্যে মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ছাত্রলীগের রংপুর বিভাগীয় সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রীর রংপুর আগমন উপলক্ষ্যে আনন্দের হিল্লোল প্রবাহিত হচ্ছে। প্রধানমন্ত্রীর কাছে গিয়ে তাকে দেখবেন ও শুনবেন এ উন্মাদনা ছড়িয়ে পড়েছে শিক্ষার্থীদের মাঝে। তরুণ প্রজন্মের হৃদয়স্পর্শী অনুভূতিকে সম্মান জানানোর জন্য ছাত্রলীগের পক্ষ থেকে ২৬ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত সপ্তাহব্যাপী জাগরণী উৎসব পালন করা হবে। প্রধানমন্ত্রী রংপুর বিভাগ থেকে দরিদ্রতা দূর করেছেন, অবকাঠামোর উন্নয়ন করেছেন, অসহায় শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা করেছেন। তাই আগামী ২ আগস্ট আমরা মহাসমাবেশকে জনসমুদ্রে পরিণত করে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাব।
তিনি আরও বলেন, রংপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হওয়ার কথা ছিল। সেটি জামায়াত-বিএনপি সরকার বন্ধ করে দিয়েছিল। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে রংপুরে পাবলিক বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় করেছেন। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় এলে প্রত্যেক জেলায় মেডিকেল কলেজ হবে। রংপুর বিভাগ হবে কালচারাল ও ইকোনমিক হাব।
সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সানোয়ার পারভেজ পুলক, হাসনাুর রহমান হাসু, আব্দুল আলীম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুন, সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক তানিম আহসান চপল সহ রংপুর বিভাগের ৮ জেলার ছাত্রলীগের নেতারা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network