১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামানের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ২৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলায় বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামানের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
২৪ জুলাই সোমবার রাতে ভোলা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলশেডে ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএমের সভাপতিত্বে বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামানের পুলিশ স্টাফ কলেজ ঢাকায় বদলিজনিত বিদায় উপলক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। সকল ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। ভোলা জেলা পুলিশ বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বিদায়ী অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামানের বদলি জনিত বিদায়ে বরিশাল রেঞ্জ একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে এবং তরুণরা তাকে দেখে অনুপ্রাণিত হবে। পুলিশ সুপার তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন। ।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান
ভোলা,রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),মো: জহুরুল ইসলাম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) ভোলা,মোঃ মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), ভোলা,প্রণয় রায়,শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার,সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ সহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network