১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সারা দেশের ন্যায় বাকেরগঞ্জে মৎস্য সপ্তাহ উদযাপিত

আপডেট: জুলাই ২৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধি ঃ
নিরাপদ মাছে ভরব দেশ গড়ব স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ‍বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী, ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ জুলাই মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্য দপ্তরের আয়োজনে মৎস্য কর্মকর্তা মোঃ নাসির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণীর সম্পদ কর্মকর্তা আবু সালে মোঃ রেজা, বাকেরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহবিনা বেগম মিনু, শ্রমিক লীগ সভাপতি কালাম ডাকুয়া, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নুরুন্নাহার বেগম বাকেরগঞ্জ মৎস্য অফিসের কাওসার সহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নিবন্ধনকৃত জেলেগণ।
আলোচনা সভায় বক্তারা মৎস্য সম্পদ উন্নয়নে বিভিন্ন দিক ও ধ্বংসের বিভিন্ন কারন নিয়ে আলোকপাত করেন। মৎস্য কর্মকর্তা মোঃ নাসির উদ্দীন তার বক্তব্য বলেন অবৈধ সকল জালের ব্যবহার বন্ধ সহ মৎস্য সম্পদ বৃদ্ধিতে সকল উম্মুক্ত ও বদ্ধ জলাশয়ে ব্যক্তি উদ্যোগে মাছ চাষের উপর গুরুত্ব দিলেই সুফল পাওয়া যাবে।
অনুষ্ঠান শেষে মৎস্য সম্পদে অবদানের জন্য ৩ জন মৎস্য চাষীকে পুরস্কৃত করা হয় ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network