২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

আপডেট: জুলাই ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যের আলোকে পটুয়াখালীর গলাচিপায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটায় উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে এবং এস এম শাহজাদা এমপির নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদের দীঘিতে মাছের পোনা অবমুক্ত করা হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ।
স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. জহিরুন্নবী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আরজু আক্তার, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, গলাচিপা থানা অফিসার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. আজিজুল রহমান বাবুল ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জেল হোসেন মাসুদ, উপজেলা মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সাবু, উপজেলা কৃষক লীগের সভাপতি মসিউল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক মো. ফিরোজ আলম, গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মু. নাসির উদ্দীন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাইনুল সিকদার, পানপট্টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাসুদ রানা প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শতাধিক মৎস্যচাষী ও মৎস্যজীবী, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। আলোচনা শেষে সফল মৎস্যচাষীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network