২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ছয় বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে মামলা

আপডেট: জুলাই ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে প্রথম শ্রেণী পড়ুয়া ছয় বছরের মাদ্রাসা ছাত্রীকে তিন বখাটে কর্তৃক ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের।
মামলার এজাহারে জানা গেছে, মঙ্গলবার দুপুরে বাবার দোকানের পাশ থেকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের নির্মাণাধীন একটি কমিউনিটি ক্লিনিকের মধ্যে নিয়ে যায় একই গ্রামের খলিল বেপারীর ছেলে মাহবুব বেপারী (১৮)। সেখানে মাহবুব ও তার দুই সহযোগী তরিকুল বেপারী (১৭) ও আমির সরদার (১৭) পালাক্রমে শিশুটিকে ধর্ষন করে। পরবর্তীতে বিষয়টি শিশুর কাছ থেকে শোনার পর অভিযুক্তদের ডেকে জিজ্ঞাসা করলে তারা একে অপরকে দোষারোপ করতে থাকে। একপর্যায়ে অভিযুক্ত তরিকুলের মোবাইলে ধারনকৃত ভিডিও শিশুর বাবাকে দেখিয়ে অভিযুক্তরা ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার পর শিশুটি অসুস্থ হয়ে পরলে তাকে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও বরিশাল ওসিসি সেন্টারে ভুক্তভোগির চিকিৎসা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network