১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

আপডেট: জুলাই ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
নিরাপদ মাছে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে ভোলার বোরহানউদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষ্যে সপ্তাহব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তর।
বুধবার(২৬ জুলাই) সকালে মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
মৎস্য সপ্তাহের অংশ হিসেবে উপজেলা চত্বরে র‌্যালি প্রদক্ষিন শেষে পোনা মাছ অবমুক্ত করা হয়।
পরে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত )নাজমুল হাসানের সভাপতিত্বে উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ভোলা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেন,মৎস্য চাষে বাংলাদেশ বিশ্বে অন্যতম স্থান অধিকার করে আছে। সরকারের সার্বিক সহযোগিতায় মৎস্য চাষে বিপ্লব ঘটেছে।দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করা হচ্ছে আমাদের উৎপাদিত মাছ।
এসময় আরো বক্তব্য রাখেন,বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম,বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া,বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা(ভারপ্রাপ্ত)মো: জামাল হোসেন,বোরহানউদ্দিন উপজেলা সামুদ্রিক মৎস্য কর্মকতা মিজানুর রহমান,মির্জাকালু নৌ-পুলিশের উপ-পরিদর্শক মোঃ রাকিব উদ্দিন ভুঁইয়া প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network