২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

আপডেট: জুলাই ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ নানা কর্মসূচীতে উদয়াপিত হয়েছে। কন্দ্রীয়, জেলা ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এসব কর্মসূচীর আয়োজন করে।

আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে গোপালগঞ্জ আওয়ামী লীগ জেলা কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। পরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কমিটির পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে প্রতিষ্ঠাবার্ষিকীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে নেতাকর্মীরা।

পরে দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে ও কেক খাইয়ে আনন্দ ভাগাভাগি করা হয়। পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন ড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ করে। পরে আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম। জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো: নূরুল ইসলাম আব্বাসের সভাপতিত্বে ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন উদ্দিন সিকদারের সঞ্চালনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা তারিকুজ্জামান চৌধুরী, আ: আজিজ খান, হেলাল কাজী, উজ্জ্বল শেখ, শাহাদাৎ হোসেন, আরিফ মিয়া, সুজন শেখ, সাজ্জাদুর রহমান বেল্লাল হোসেন, এসএম নজরুল ইসলাম, মো: মফিজ, জাহিদুল ইসলাম, রিফাতুল ইসলাম, কৃষ্ণ কুমার পাল, মো: অলিউল্লাহ, শামীম সিকদার, সাইফুল ইসলাম, ইলতুত মিশ বক্তব্য রাখেন।

অপর দিকে, টুঙ্গিপাড়ায় সকাল সাড়ে ৯টায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শ্রদ্ধা নিবেদন, আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা ও শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বঙ্গবন্ধুর সমাধি সৌধ থেকে বের উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অডিটরিয়ামে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজামুল হক পারভেজ, সাধারণ সম্পাদক প্রকৌশলী গাজী নুরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network