১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

আপডেট: আগস্ট ১৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ২০২৩ পালন করা হয়েছে।
মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারে বঙ্গবন্ধুর মুর‌্যালে আনুষ্ঠানিকভাবে ফুলেল শ্রদ্ধা নিবেদন সহ নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন।
দিবসটি উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলা পরিষদ,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে
প্রথমেই বঙ্গবন্ধুর মুর‌্যালে ফুলেল শ্রদ্ধা জানান ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল,বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম,বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ।
এরপর বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন ও বোরহানউদ্দিন থানা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান-উজ্জামান,বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া।
বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা এলজিইডি এর পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকতা ডাঃ নিরুপম সরকার সোহাগ,উপজেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) মোঃ মাইদুল ইসলাম খান পুষ্পস্তবক অর্পণ করেন।
এরপর পর্যায়ক্রমে বোরহানউদ্দিন উপজলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ,
উপজেলা শহরের সকল শিক্ষাপ্রতিষ্ঠান,উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ সহ সকল স্তরের মানুষ শোক র‌্যালী সহকারে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানায়।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান-উজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও কবিতা আবৃতিসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়,৮ জন যুবকের মাঝে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে নগদ ৩লাখ ৭০ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়,উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পুষ্পস্তবক অর্পণ সহ আলোচনা সভা,মুক্তিযোদ্ধাদের মধ্যে দুপুরের খাবার বিতরণ,মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network