১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে বৃদ্ধকে কুপিয়ে জখম

আপডেট: আগস্ট ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ নিজের জমি বিক্রির টাকা ভাইদের না দেওয়ায় বৃদ্ধ ভাইকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে অপর ভাইদের বিরুদ্ধে। গুরুত্বর অবস্থায় বৃদ্ধ আলী হোসেন সরদারকে (৭৫) উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলার শাহজিরা গ্রামে।
আহতের ছেলে সাগর সরদার অভিযোগ করে বলেন, সম্প্রতি আমার বাবার নিজের ক্রয়কৃত জমি অন্যত্র বিক্রি করা হয়। জমির বিক্রির টাকা থেকে চার লাখ টাকা অন্যায় ভাবে দাবী করে আসছিলো তার (আলী হোসেন) দুই ভাই জলিল সরদার ও রিয়াজ সরদার। তাদের দাবীকৃত টাকা দিতে অস্বীকার করায় মঙ্গলবার বিকেলে উত্তর শাহজিরা এলাকার একটি চায়ের দোকানের সামনে বসে বাগ্বিতন্ডার একপর্যায়ে তাকে (আলী হোসেন) ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে জলিল ও রিয়াজ। এঘটনায় ওইদিন রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network